ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কাহারোলে হিউম্যান লাভ ফাউন্ডেশনের আয়োজনে শীত বস্ত্র বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১৩, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের কাহারোল উপজেলায় হিউম্যান লাভ ফাউন্ডেশনের আয়োজনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) কাহারোল উপজেলার উপজেলার কাশিডাঙ্গা গ্রামের মন্ডল পাড়ায় তৃতীয় বারের ন্যায় শীত বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এসময় আসিফ অ্যাড ফার্মের স্বত্বাধিকারী তরুণ ব্যবসায়ী আসিফ আলম আকাশ , হিউম্যান লাভ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী অভিলাষ, প্লাবন, সোয়াদ, আফিদ, মোস্তাফিজুর, তৌফিক ও ইস্তি প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, হিমালয়ের পাদদেশে অবস্থিত হওয়ায় দিনাজপুরে তুলনামূলকভাবে বেশি শীত অনুভূত হয়। নিম্ন আয়ের মানুষেরা এই শীতে কষ্টের মধ্যে রাত পার করেন। তাদের কষ্ট লাঘবের জন্য আজকে আমাদের এই শীত বস্ত্র বিতরণের আয়োজন।

শীত বস্ত্র পাওয়া উপকারভোগীরা জানান, জিনিস পত্রের দাম বেশি হওয়ায় শীতের কম্বল বা মোটা জামাকাপড় কেনা আমাদের জন্য কষ্টকর। আজকে যারা আমাদেরকে এই শীত বস্ত্র বিতরণ করলো আল্লাহ তাদের ভালো করুক।

উল্লেখ্য, করোনা মহমারীর সময়ে খাদ্য-ত্রাণ বিতরণের মাধ্যমে পথচলা শুরু করে প্রতিনিয়ত “হিউম্যান লাভ ফাউন্ডেশন” সংগঠনটি নানা রকম সেচ্ছাসেবী ও রক্ত সহায়ক কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।