ঢাকামঙ্গলবার , ২৬ জুন ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি দিনাজপুর জেলা শাখা দ্বি-বার্ষিক নির্বাচন সাংগঠনিক সম্পাদক পদে আশিক এগিয়ে।।

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৬, ২০১৮ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি দিনাজপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে জনমত জরিপে ভোটারদের সাথে আলাপ-আলাচনায় সাংগঠনিক সম্পাদক পদে রাশেদুল হক আশিক এগিয়ে রয়েছে।
জানাগেছে, আসছে ২৮ জুন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি দিনাজপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সমিতিকে বলিষ্ঠ নেতৃত্ব দেওয়ার সুযোগদানে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হিসেবে মোঃ রাশেদুল হক আশিককে আপনার মুল্যবান ভোটটি দিয়ে সেবা করার সুযোগ দিন। রাশেদুল হক আশিখ গত ২০১০ সালে সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদ লাভ করার পর বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে আসছেন। বর্তমানে জনমত জরিপে ৩ জন প্রার্থীর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাশেদুল হক আশিক এগিয়ে রয়েছেন। সাধারণ ভোটারদের মাঝে আশিকের নাম-ডাক শোনা যাচ্ছে। ভোটাররা বলছেন, নতুন মুখ হিসেবে তারা আশিককে জয়যুক্ত করে সমিতির অবকাঠামোকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার পথকে প্রশস্থ করবে। আশিক মিষ্টিভাষী সদালাপী হিসেবে নিয়মিত ভোটারদের সাথে তার নির্বাচনী প্রচারণার বিষয়ে আলাপ-আলোচনা চালিয়ে আসছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।