ঢাকাবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুচি ও নৃগোষ্ঠী সম্প্রদায়ের মাঝে খাদ্য বিতরন।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২, ২০২০ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশে করোনা সংক্রমন এর শুরু থেকে প্রতিদিন দিনাজপুর শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন সহ মাক্স, হ্যান্ডসেনিটাইজার বিতরন ও প্রচার প্রচারনা করা হয়।
২রা এপ্রিল বৃহস্পতিবার করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দিনাজপুর শহরের মির্জাপুরের আদিবাসী মহল্লার নৃ-গোষ্ঠী, ১নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ মোড়ের আদিবাসী পাড়ার নৃ-গোষ্ঠী, দিনাজপুর সদর উপজেলা প্রাঙ্গনে বিভিন্ন স্থানের ঘরবন্দি মানুষের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট, চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমাম আবু জাফর রজব।
এছাড়া দুপুরে শহরের বিভিন্ন স্থানের প্রায় ২০ টি মুচি সম্প্রদায়ের দোকানে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইমাম আবু জাফর রজব।  

এ সময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার সর্বদা আদিবাসীদের পাশে আছে, দেশে খাদ্য সংকট নাই। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ আছে। দেশের এই সংকটময় মুহুর্তে ঘরবন্দি মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। কোন মানুষ না খেয়ে থাকবে না। এ দেশের মানুষের কল্যানের জন্যই শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন থাকতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে।  এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দিন, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।