ঢাকাসোমবার , ১৭ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে আগুনে পুড়ে যাওয়া ৩টি পরিবারের মধ্যে হুইপ ইকবালুর রহিম এমপি’র সহায়তা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৭, ২০১৭ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুর শহরের সর্দারপাড়া পাগলার মোড় এলাকায় আগুনে পুড়ে যাওয়া ৩টি পরিবারের মাঝে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র আর্থিক সহায়তায় নতুন খাট প্রদান করা হয়েছে।

আজ সোমবার দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে এই সহায়তা প্রদান করে। এসময় তিনি বলেন দিনাজপুর বাসীর সুখে- দুখে আমাদের নেতা হুইপ ইকবালুর রহিম এমপি’কে পাশে পায়। আগামী নির্বাচনে আমাদের তার পাশে দাড়াতে হবে। তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুন:রায় নির্বাচিত করে দিনাজপুর বাসীর সেবা করার সূযোগ করে দিতে হবে।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শামিম পারভেজ সুমন, রাফিউল ইসলাম হিলু, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল ও ৫নং ওয়ার্ড  স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: মুজাহিদুল ইসলাম মাসুম উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।