দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
“আব্দুল মান্নান যুব স্মৃতি সংসদ” আয়োজিত ১লা বৈশাখ উপলক্ষে বর্ষবরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ২৩, ২০১৭, ৭:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৮৭ বার |

দিনাজপুর বার্তা২৪.কম ঃ ১লা বৈশাখ উদযাপন উপলক্ষে “আব্দুল মান্নান যুব স্মৃতি সংসদ” সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করেছে।
বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিনাজপুর জেলা শাখার সাবেক সভাপতি ও শহর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম আব্দুল মান্নান এর স্বরনে ২১ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় “আব্দুল মান্নান যুব স্মৃতি সংসদ” দিনাজপুর শহরের সুইহারী রহমত পাড়ায় এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে।

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নূর নবী’র সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব সাব্বির আহমেদ সুজন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি.স.ক. ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাদনান বিন রতন, দিনাজপুর পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর মোছাঃ মাসুদা পারভীন (মিনা), চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম রাজা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন “আব্দুল মান্নান যুব স্মৃতি সংসদ” এর সদস্য সুজন, মানিক, রানা, শহীদ, রাব্বী, ফয়সাল, তুষার, হান্নান, শাকিল, ইমন, তুফান, মনির, শাহিন প্রমূখ।

এই পাতার আরো খবর -
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়