ঢাকাবৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা তথ্য অফিসের আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৯, ২০১৮ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

১৯ এপ্রিল, ২০১৮ খ্রি. বৃহস্পতিবার: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, ভিশন ২০২১, এসডিজি এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয় সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে জেলা তথ্য অফিস দিনাজপুর এর আয়োজনে চিরিরবন্দর উপজেলার ৩ নং ফতেজংপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের পর আলোচনা সভার বিষয়ের ওপর স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার-ভারপ্রাপ্ত মো: সোহেল মিয়া। অত্র ইউনিয়নের চেয়ারম্যান মো. নুর মোহাম্মদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার- ভারপ্রাপ্ত মো. মেজবাউল করিম। প্রায় পাঁচ-সহস্রাধিক ইউনিয়নবাসীর উপস্থিতিতে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগের ব্র্যান্ডিংয়ের সাথে বর্তমান সরকারের শিক্ষা, চিকিৎসা,খাদ্য, যোগাযোগ, নারীর ক্ষমতায়ন বিভিন্ন সামাজিক নিরাপত্তা কর্মসূচি বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দুস্থ সেবা, কাবিটা , ডিজিটাল সেবাসহ প্রভৃতি সুযোগ-সুবিধা দিয়ে নাগরিক সুরক্ষার কথা বাস্তবভিত্তিক উদাহরণের আলোকে ব্যাপকভিত্তিক বক্তব্য প্রদান করেন । বিশেষ অতিথি হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদ বাদল, হাইওয়ে থানার সাব-ইনস্পেক্টর মো. হাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি , ইউপি সদস্য, সদস্যা, সাংবাদিক মোর্শেদুল আলমসহ আলোচনা সভায় বর্তমান সরকারের উন্নয়নমূলক বক্তব্য প্রদান করেন । আলোচনা সভার শুরুতে সরকারর উন্নয়নমূলক গান ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এই আলোচনা সভার পূর্বে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে চিরিরবন্দর উপজেলার সাংবাদিকদের নিয়ে ইউনিয়নের অফিস কক্ষে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে প্রেস ব্রিফিং করেন সিনিয়র তথ্য অফিসার-ভারপ্রাপ্ত মো: সোহেল মিয়া। প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।