ঢাকাশনিবার , ১৯ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মোস্তফা হোসেন আলম বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন ও শুভেচ্ছা

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৯, ২০১৮ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাহারোল উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তফা হোসেন আলম বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তাকে দিনাজপুর-১ আসনের (বীরগঞ্জ-কাহারোল) সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও কাহারোল উপজেলা আ’লীগ সহ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তর থেকে শুভেচ্ছা জানিয়েছেন। ১৪ মে সোমবার ২০১৮ তারিখে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত এক প্রত্যায়ন পত্রে মোস্তফা হোসেন আলম কে কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করা হয়। উল্লেখ্য, মোস্তফা হোসেন আলম কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রচার সম্পাদক, জেলা পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য উত্তর বাংলা কমিউনিকেশনের ম্যানেজিং ডাইরেক্টর, টেলিব্রান্ড লিমিটেড ম্যানেজিং ডাইরেক্টর পদে রয়েছেন। এছাড়াও উপজেলার শহর শাখার ছাত্রলীগের সাবেক সম্পাদক ও আওয়ামী যুব লীগের সাবেক যুগ্ম আহবায়ক, কাহারোল উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।