দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম এর ইন্তেকাল
মোফাচ্ছিলুল মাজেদ নভেম্বর ১১, ২০১৮, ৪:৪৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৬৮ বার |

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম (৫৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিসহ বিভিন্ন মহল শোক জানিয়েছেন।
১১ নভেম্বর রবিবার দুপুর আনুমানিক দেড়টায় ভারতের দিল্লীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তানসহ আত্মীয়-স্বজন, অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় হুইপ বলেন, আনোয়ারুল ইসলামের এই অকাল মুত্যতে দিনাজপুরবাসী হারালো একজন প্রকৃত রাজনীতিবীদকে। যা পুরন হবার নয়। তিনি সাহসের সাথে রাজনীতি করেছেন। দুঃখী, গরীব ও মেহনতী মানুষের সঙ্গী ছিলেন। হুইপ শোকাহত পরিবারদের এই শোক ধৈর্য্য ধারনের আহবান জানান।
এছাড়াও তাঁর মৃত্যুতে দিনাজপুর জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠন, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, দিনাজপুর প্রেসক্লাবসহ দিনাজপুরের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথকভাবে গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এই পাতার আরো খবর -
৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫০ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়