ঢাকাসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর-০৩ আসনে হুইপ ইকবালুর রহিম এমপি ৩য় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলেন।

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৬, ২০১৮ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: দিনাজপুর-০৩ (সদর উপজেলা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম, এমপি। এবার নিয়ে তিনি টানা তিনবার নৌকা প্রতীক পেলেন। রবিবার সকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে হুইপ ইকবালুর রহিম, এমপি’র হাতে মনোনয়নের চিঠি তুলে দেন। এর আগে বাংলদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থীদের চিঠিতে স্বাক্ষর করেন।

হুইপ ইকবালুর রহিমের মনোনয়ন লাভের খবর ছড়িয়ে পড়লে দিনাজপুর সদর উপজেলার সকল স্তরের মানুষের মাঝে আনন্দের জোয়ার বইতে শুরু করে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়নের চিঠি পেয়ে হুইপ ইকবালুর রহিম, এমপি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দিনাজপুর সদর উপজেলার সকল মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।