ঢাকারবিবার , ১১ নভেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মো: মমিনুল ইসলাম এর অভিষেক

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১১, ২০১৮ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : ১১ নভেম্বর রবিবার দিনাজপুর সদর উপজেলা ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: মমিনুল ইসলাম এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অভিষেক অনুষ্ঠান উপলক্ষ্যে ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় মানুষের মাঝে বইছে আনন্দের বন্যা। অভিষেক অনুষ্ঠান উপলক্ষ্যে সকাল থেকেই সকল শ্রেণী পেশার মানুষ ৪নং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যানকে শুভেচ্ছা জানাতে ভীড় জমাতে থাকে। দুপুরে অভিষেক অনুষ্ঠানে দিনাজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে মো: রাকিবুল ইসলাম রাকিব এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়, এসময় ৪নং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অরবিন্দু রায়, সাধারণ সম্পাদক সানি সহ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সাদ্দাম, রুমান, রফিক, ইমরান, আকাশ, আরমান প্রমূখ উপস্থিত ছিলেন।
অভিষেক অনুষ্ঠানে ৪নং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কূলসুম বানু, ৪নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনির উদ্দীন আহম্মেদ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, শহীদ জমির উদ্দীন বালিকা উচ্চবিদ্যালয়ের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামীলগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ, ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ার সাদাত, ৪নং শেকপুরা ইউনিয়ন পরিষদের সদস্য আমিনুল্লা, ছায়া রাণী রায়, মজিবুর রহমান, ওবায়দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।