ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জে লক ডাউনে থাকা শালদীঘি আশ্রায়নের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৭, ২০২০ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে মোঃ ইকরামুল হক :- আজ ২৭শে এপ্রিল দিনাজপুরে নবাবগঞ্জ উপজেলার শালদীঘি আশ্রায়নের লক ডাউনে থাকা শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। সকাল ১১ টায় বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ জন স্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টানেের অর্থায়নে ও নবাবগঞ্জ উপজেলা পুষ্টি সমন্নয় কমিটির আয়োজনে করোনা ভাইরাস আক্রান্তের কারণে আশ্রায়ন নিবাসীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে । এসময় নিবাসীদের পক্ষে খাদ্য সামগ্রী নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহারের হাতে বিতরণের জন্য তুলে দেন উপজেলা স্বাস্হ‍্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাহাজান ।

পরে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান। ভাইস চেয়ারম্যান আঃ রাজ্জাক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম রুহুল আমিন প্রধান, ইউপি চেয়ারম্যান মোঃ রাশেদুল কবির রাজু, উপজেলা স‍্যানেটারী ইনেপ্টর মোঃ মোকছেদুল মোমিন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআই ও রেফাউল আজম জানান লক ডাউনে থাকা পরিবার গুলোর মাঝে সরকারি ভাবে খাদ‍্য সহায়তা প্রদান করা হচ্ছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান নিবাসীদের বলেছেন আপনারা কোন ভাবেই নিজেদের ঘর হতে বের হবেন না।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার নিজের জীবনের ঝুঁকি নিয়ে সামাজিক দুরত্ব রক্ষা করতে গ্রাম পুলিশেদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। এসময় নির্বাহী অফিসারের এমন কাজ উপস্থিত সকল কে করোনা ভাইরাস প্রতিরোধে সহায়ক হতে আগ্রহ সূষ্টি করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।