ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদস্মৃতি গোল্ড মেডেল পেলেন এ্যাডভোকেট মাজহারুল ইসলাম সরকার

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২০, ২০২১ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ উপমহাদেশের বিশিষ্ট চিন্তাবিদ, আইন শাসনের প্রতিষ্ঠাতা, মানবাধিকার আন্দোলনের রূপকার, সাবেক প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদের নামে প্রতিষ্ঠিত ‘বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশন’ থেকে জুরি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক গতকাল মঙ্গলবার ঢাকা কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে বিশিষ্ট আইনজীবী, মানবাধিকার কর্মী, কবি, গীতিকার, লেখক ও দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি এ্যাডভোকেট মাজহারুল ইসলাম সরকারকে আইনপেশা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য অসামান্য কৃতিত্বের স্বীকৃতি হিসেবে ‘বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি গোল্ড মেডেল-২০২০’ প্রদানসহ সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের সাবেক বিচারপতি এ.এস.এম শামসুদ্দীন চৌধুরী (মানিক) এবং সভাপতিত্ব করেন বিশিষ্ট কবি মোঃ আব্দুল খালেক। উক্ত গোল্ড মেডেল পাওয়াতে এ্যাড. মাজহারুল ইসলাম সরকার ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান এবং মানুষের জন্য আরো বেশী আন্তরিকতার সঙ্গে কাজ করার জন্য জন মানুষের সহযোগিতা চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।