ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন আমি আপনাদের পাশে আছিঃ এমপি গোপাল

দিনাজপুর বার্তা
এপ্রিল ২৬, ২০২১ ৩:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

কাহারোল সংবাদদাতা ॥ রাত তখন ১১ টা। চারিদিক শুধু ঝিঝি পোকার শব্দ। এমন সময় বাড়ীর দরজার কড়া নাড়তেই বেড়িয়ে আসেন গৃহকর্তা। বের হয়েই দেখেন একটি ব্যাগ হাতে দাড়িয়ে তাদের প্রাণপ্রিয় জননেতা দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এতে অবাক হন ওই গৃহকর্তা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় গত শনিবার দিবাগত রাতে এভাবেই দিনাজপুর কাহারোল উপজেলার বিভিন্ন এলাকার ২শ বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১টি সাবান।
এসময় মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, প্রাণঘাতী করোনা মোকাবেলায় নিরলশ কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সব সময় দেশের জনগনের পাশে আছেন, থাকবেন। আপনারা সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমি আপনাদের পাশে সব সময় আছি, থাকবো।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।