ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনার বিরুদ্ধে যে যুদ্ধ শুরু হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে সে যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাআল্লাহঃ হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর বার্তা
এপ্রিল ৩০, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনার কারণে আজ সমগ্র বিশ্ব এক অনিশ্চয়তার মধ্য দিয়ে চলছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, নানান দুর্যোগ-সঙ্কটে বাঙালি জাতি সম্মিলিতভাবে সেগুলো মোকাবিলা করছে। করোনাভাইরাসও একটা যুদ্ধ, এ যুদ্ধে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল পরিস্থিতি মোকাবেলার জন্য নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, আসুন আমরা সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলি, ভালো থাকি, সুস্থ্য থাকি, পরিবার, সমাজ ও দেশকে নিরাপদ রাখি। সকলের প্রচেষ্টায় এই মহামারী করোনা ভাইরাসের বিরুদ্ধে যে যুদ্ধ শুরু হয়েছে সে যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।
৩০ এপ্রিল শুক্রবার দিনাজপুর শহরের মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের আয়োজনে করোনা দূর্যোগে কর্মহীন গণপরিবহন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার (খাদ্য সহায়তা) প্রদানকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এ কথা বলেন।
দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী-এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার প্রদানকালে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী, মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, শহর আওয়ামী লীগের সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।