ঢাকামঙ্গলবার , ১৮ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ধর্ম মানুষকে সুন্দর করে: এমপি গোপাল

দিনাজপুর বার্তা
মে ১৮, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফজিবর রহমান বাবু ॥ দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্ম মানুষকে সুন্দর করে, সমৃদ্ধ করে। আর প্রকৃত ধর্ম আরেকজনকে সম্মান করতে শেখায়। যার নীতিনৈতিকতা নেই, মানবিক মূল্যবোধ নেই; সে ধার্মিক হতে পারে না। কারণ ধর্মের শিক্ষাই হলো সত্যতা, সততা, পবিত্রতা। নৈতিকতা ও মূল্যবোধ ধর্মের মূল শিক্ষা।
১৮ মে ২০২১ মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার আস্করপুর ইউনিয়নে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে রামসাগর শ্রীশ্রী দূর্গামাতা মন্দিরের নির্মান কাজের উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এমপি গোপাল আরও বলেন, জাতীয়তাবাদ, গণতন্ত্র, ধর্ম নিরপেক্ষতাই বঙ্গবন্ধুর আওয়ামী লীগের পরিচয়। আর ধর্মান্ধ মৌলবাদী যেকোনো সংগঠন বা গোষ্ঠীই হলো প্রগতির বিরুদ্ধে, গণতন্ত্রের বিরুদ্ধে, অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে। এরা কখনও কারো বন্ধু হতে পারে না। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উগ্রবাদীদের রুখে দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান, আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া, রামসাগর দূর্গামাতা মন্দিরের সভাপতি কিস্টু দত্ত, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।