ঢাকাশনিবার , ২৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর প্রদত্ত দিনাজপুর পৌরসভার ৬শ পরিবারের মাঝে ৫শত টাকা করে অনুদানের টাকা প্রদান

দিনাজপুর বার্তা
জুন ২৬, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী প্রদত্ত ২০২০-২০২১ দিনাজপুর পৌরসভার ২য় পর্যায়ে ত্রাণ কর্মসূচীর আওতায় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ তালিকাভুক্ত পরিবারের মাঝে ত্রাণের টাকা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত।
২৬ জুন শনিবার সকাল ১১টায় দিনাজপুর পৌরসভার ২০২০-২০২১ত্রাণ কর্মসূচীর আওতায় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ তালিকাভুক্ত ৬শত পরিবারের মাঝে ৫০০ টাকা করে প্রাদান করা হয়। ক্ষতিগ্রস্থ তালিকাভুক্ত পরিবারের মাঝে ত্রাণের টাকা প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোদন করেন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, সদর উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আসাদুজ্জামান, প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল, ২নং প্যানেল মেয়র একেএম মাসুদুল ইসলাম, ৩নং প্যানেল মেয়র মোছাঃ শাহিন সুলতানা বিউটি, পৌর কাউন্সিলর মোছাঃ হাসিনা বেগম, মাকসুদা পারভীন মিনা, মোছাঃ মাজতুরা বেগম, জুলফিকার আলী স্বপন, কাজী আশরাফ উজ্জামান বাবু, মোঃ আব্দুল্লাহ, মোঃ আব্দুল হানিফ, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রেহাতুল ইসলাম, মোঃ মতিবুর রহমান বিপ্লব, মোঃ আল মামুন রশিদ, মোঃ সানোয়ার হোসেন সরকার, মুরাদ আহম্মেদ।
উল্লেখ্য দিনাজপুর পৌরসভার ২০২০-২০২১ ত্রাণ কর্মসূচীর আওতায় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ তালিকাভুক্ত ৬শত পরিবারের মাঝে ৫০০ টাকা করে প্রাদান কার্যক্রমে প্রতিটি কাউন্সিলর তার নিজ এলাকার ৩০টি পরিবারের তালিকা অর্ন্তভুক্ত করেন এবং মেয়র ১২০টি পরিবারের তালিকা অর্ন্তভুক্ত করে ত্রাণের টাকা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।