ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলার পলাতক আসামী সিরাজ আটক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: নিয়ামতপুরের ছাতরা বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক মামলার পলাতক আসামী সিরাজকে (৫২) চন্দননগর ইউনিয়নের গ্রামপুলিশ টিম আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ নিয়ে গ্রাম পুলিশের সাহসী ভ’মিকায় পঞ্চমূখ ইউনিয়নবাসী। আর এ সাহসের পিছনে রয়েছেন সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি। আটককৃত পলাতক আসামী সিরাজ কৃষ্ণপুরের বাসিন্দা। তার বাবা মৃত খবিরউদ্দীন।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামী সিরাজের অবস্থান জানতে পেরে চন্দননগর গ্রাম পুলিশের একটি দল গত বৃহস্পতিবার দিবাগত রাতে তার নিজ বাড়ী থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় নিয়ামতপুর থানার ওসি রফিকুল ইসলাম খান আটকের সত্যতা নিশ্চিত করেন এবং জানান গ্রাম পুলিশের এমন সাহসী ভ’কিায় তাদেরা অবশ্যই পুরস্কৃত করা হবে। তিনি বলেন, আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।