ঢাকাশুক্রবার , ২ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান- হুইপ ইকবালুর রহিম এমপি।

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২, ২০১৭ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশবাসী শান্তিতে থাকে। দেশে এখন বিদ্যুতের কোন ঘাটতি নেই, শহর থেকে শুরু করে দেশের প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের রাস্তা পাকা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দ্যোগে সামাজিক নিরাপত্তা প্রকল্পের মাধ্যেমে দেশের পিছিয়ে পড়া জনগোষ্টির জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা’র ব্যবস্থা করা হয়েছে।

আজ শুক্রবার সকালে দিনাজপুর সদর উপজেলা ৮নং শংকরপুর ইউনিয়নের মনিপুরে পল্লী বিদ্যুৎ সমিতি’র আওতায় ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যায়ে ২৮টি পাড়ায় ৭৪৮ টি বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

৮নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইসাহাক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর  ব্যবস্থাপনা পরিচালক কাজী মোহাম্মদ আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, কোতয়ালী আওয়ামীলীগ নেতা শাহ জামাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, কোতয়ালী যুবলীগের সভাপতি , সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারন সম্পাদক নুরে আলম সহ আওয়ামীলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।