ঢাকাশুক্রবার , ৯ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ইমাম ওলামা কল্যাণ সমবায় সমিতি লি. দিনাজপুর-এর উদ্যোগে সিয়াম সাধনার তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৯, ২০১৭ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥  পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৯ জুন শুক্রবার শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে ইমাম ওলামা কল্যাণ সমবায় সমিতি লি. দিনাজপুর-এর উদ্যোগে সিয়াম সাধনার তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডঃ মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ইমামদের ভূমিকায় জঙ্গি বিরোধী তা আসলে প্রসংশার দাবিদার। ইমামগণ সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ার আহব্বান করেছেন তা মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ যাহা কোরআনের স্বপক্ষে। সমিতির সভাপতি আলহাজ্ব মাওঃ মকবুল হোসাইনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাওলানা রফিকুল্লাহ মাজাহেরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, রাকাবের সাবেক ডিজিএম আলহাজ্ব মোঃ খোরশেদুল আলম, সংগঠনের উপদেষ্টা ডাঃ মোহাম্মদ তসলিম উদ্দিন, প্রমূখ। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ বজলুল হক, মোঃ আলতাফুজ্জামান মিতা, যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম শাহ্, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ তৈয়ব উদ্দিন চৌধুরী, শ্রম সম্পাদক মোঃ আমজাদ আলী আহমেদ,জেলা সাবেক সভাপতি মোঃ রবিউল ইসলাম রবু ও নুরজাহান কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ.স.ম. আব্দুল মঈদ। উক্ত অনুষ্ঠানে সমিতির অন্যান্য সদস্য ছাড়াও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অংশ নেন। আলোচনা সভায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সমিতির পক্ষথেকে এবারের ফেৎরা নিধারন করা হয় আটা দিয়ে ৫০ টাকা, খেজুর দিয়ে ৭০০ টাকা ও কিসমিস দিয়ে ১০০০ টাকা। ইফতারের পূর্বে দেশ জাতীর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।