ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল ৩ দিনের সরকারী সফরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে আসছেন

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৩, ২০১৭ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সরকারী সফরে দিনাজপুরে আসছেন। তিনি ১৪ জুলাই থেকে ১৬ জুলাই এ সফর করবেন।

১৪ জুলাই শুক্রবার সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহ জালাল (র.) বিমান বন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৮টা ২০ মিনিটে সৈয়দপুর বিমান বন্দর থেকে দিনাজপুর শহরস্থ নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৯টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত। দুপুর ১২টায় নিজ বাস ভবন থেকে ৮নং শংকরপুর ইউনিয়নের উদ্দেশ্যে যাত্রা। দুপুর ১টায় ৮নং শংকরপুর ইউনিয়নে জুম্মার নামা আদায় ও জালালপুর কবরস্থানে মরহুম পিতা এম. আব্দুর রহিমের কবর জিয়ারত শেষে নিজ বাসভবনে উপস্থিত। রাত ৮টায় মুন্সিপাড়া (খালপাড়া) রোটারী সেন্টারে রোটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠানে যোগদান।

১৫ জুলাই সন্ধ্যা ৬টায় বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে নাট্য সমিতিতে বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় পুরস্কার প্রাপ্ত নাট্যকর শাহ জাহান শাহকে শিল্পকলা একাডেমি পদক প্রদান অনুষ্ঠানে যোগদান।

১৬ জুলাই সকাল ৭টায় সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে বাসভবন ত্যাগ করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।