ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

এলজিইডি’র বাস্তবায়নে রামকৃষ্ণ আশ্রম হতে বিজিবি ক্যাম্প সড়কে গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করলেন——— হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ১৯, ২০১৭ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুর এলজিইডি’র বাস্তবায়নে ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে রামকৃষ্ণ মিশন আশ্রম হতে বিজিবি ক্যাম্প সড়কে ৭৫ মিঃ চেইনেজে ২২ মিঃ গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থ’র ফলক উন্মোচন করা হয়েছে। ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৫ টায় দিনাজপুর শহরের শিশু পার্কের পিছন সড়কে ওই গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম রাব্বী, মোঃ হামিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী মুহাঃ ফারুক হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।