ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২ দিনের সরকারী সফরে আজ দিনাজপুরে আসছেন।

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২, ২০১৮ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২ দিনের সরকারী সফরে আজ মঙ্গলবার দিনাজপুরে আসছেন।

তিনি আজ ২ জানুয়ারী মঙ্গলবার সকাল ১১টায় সংসদ ভবনের বাংলা বি-৩ ভবন থেকে হযরত শাহজালাল (র:) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা, দুপুর ১২টা ১০ টায় হযরত শাহজালাল (র:) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা, দুপুর ১টায় সৈয়দপুর বিমান বন্দর থেকে নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা, দুপুর ২টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি, বিকেল ৪টায় ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে হুইপ ইকবালুর রহিম এমপির পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম. আব্দুর রহিমের কবর জিয়ারত, সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ষ্টেশন রোডে নবরূপী প্রাঙ্গণে নবরূপীর ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিমল কুমার দে’র স্মৃতি সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ৩ জানুয়ারী সকাল ৯টা ২০ মিনিটে নিজ বাসভবনে সালামী গ্রহণ, সকাল ৯টা ৩০ মিনিটে ইকবাল হাই স্কুলের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, সকাল ১০ টা ৩০ মিনিটে চাঁদগঞ্জ এএসএম হাই স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টা ৩০ মিনিটে ৩নং ফাজিলপুর ইউনিয়নে রানীগঞ্জ ঘুতাইয়ের বাজার হতে রামডুবি ভায়া কালিকাপুর পাঠানপাড়া পর্যন্ত রাস্তার শুভ উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টা ৪৫ মিনিটে রানীগঞ্জ ঘুতাইয়ের বাজার থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।