ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নে হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১০, ২০১৮ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতা দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নে দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে ৬শত কম্বল বিতরণ করা হয়েছে।

১০ জানুয়ারি বুধবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতা দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নে শংকরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে ৬শত কম্বল বিতরণ করেন ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ রেজাউল ইসলাম, মোঃ আফসার আলী, মোঃ জিয়াউর রহমান, মোঃ ফিরোজ আলম, সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ সাবিনা ইয়াসমিন, মোছাঃ দুলালী বেগম, সমাজ সেবক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। শীতবস্ত্র বিতরণকালে শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী বলেন, জাতীয় সংসদের হুইপ ইকাবলুর রহিম এমপি শংকরপুর ইউনিয়নের সবচেয়ে বড় সম্পদ উল্লেখ করে বলেন, একজন ভালো মানুষের ভালো কাজের জন্য জনগণ অবশ্যই তাকে ভালো রায় দিবে। আর সেই ভালো মানুষটি হলো এই ইউনিয়নের কৃতি সন্তান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বিগত ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করেছেন এবং এই প্রচন্ড শীতেও শীতার্ত মানুষের পাশে আছেন। তার সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার ধারাবাহিক উন্নয়নের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই ইউনিয়ন থেকে ইকবালুর রহিম এমপিকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।