ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর পুলিশ লাইনে মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২২, ২০১৮ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্ত২৪.কম : দিনাজপুর পুলিশ লাইন্স এর হলরুমে সোমবার ডিসেম্বর/১৭ মাসের মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ত্ব করেন পুলিশ সুপার মোঃ হামিদুল আলম,বিপিএম। সভায় গত ডিসেম্বর মাসে কৃতিত্বের সাথে কাজ করায় বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে পুরুস্কার বিতরন করেন। চোরাই মোটরসাইকেল উদ্ধার করায় মোটরসাইকেল উদ্ধার টিমের পক্ষে ইনচার্জ পুলিশ পরিদর্শক এসএম মোস্তাফিজুর রহমান, ডিবি দিনাজপুর, সর্বোচ্চ মাদক মামলা দায়েরকারী অফিসার এসআই (নিরস্ত্র) পরিতোষ চন্দ্র বর্ম্মন ডিবি দিনাজপুর, জেলার সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এসআই (নিরস্ত্র) মোঃ রেজাউল করিম, কোতয়ালী থানা দিনাজপুর, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার টিএসআই/মোঃ মহসীন আলী সদর ট্রাফিক দিনাজপুর, সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার এএসআই (নিরস্ত্র) মোঃ তোফাজ্জল হোসেন, হাকিমপুর থানা দিনাজপুর,এবং জেলার শ্রেষ্ঠ থানা কোতয়ালী থানাকে ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও পুলিশ অফিস সম্মেলন কক্ষে ডিসেম্বর/১৭ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাঃ কাজেম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ রফিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (হাকিমপুর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত মোঃ খায়রুল আলম, সহকারি পুলিশ সুপার (কাহারোল সার্কেল) মোঃ রুহুল আমিন, সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ জামিল আকতার, সহকারি পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) এ কে এম ওহিদুন্নবী, ডিআইও(১), ওসিডিবি, ও সকল থানার অফির্সাস ইনর্চাজ গণ। উক্ত অপরাধ সভায় পুলিশ সুপার অত্র জেলার গুরুপ্তর্পূণ মামলা ও জেলার অরাধ পরিসংখ্যান এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা ও দিক নির্দেশনা প্রদান করেন। উক্ত সভার শুরুতে প্রশংসনীয় ও কৃতিত্বপূর্ন কাজের জন্য প্রধানমন্ত্রীর নিকট থেকে পুলিশের সবোর্চ্চ রাষ্ট্রিয় স্বীকৃতি বাংলাদেশ পুলিশ পদক গ্রহন করেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, বিপিএম এবং রাষ্ট্রপ্রতি পুলিশ পদক গ্রহন করেন অত্র জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান, পিপিএম, কে ফুলেল শুভেচ্ছা জানান সকল থানার অফির্সাস ইন-চার্জগণ। উক্ত সভাটি সনচালনা করেন সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ জামিল আকতার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।