ঢাকাসোমবার , ১১ জুন ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ৯নং আস্করপুর ইউনিয়নে বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১১, ২০১৮ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল অনুষ্ঠানে ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন, রমজান মাসের শিক্ষা আমাদের প্রতিদিনের জীবনে কাজে লাগাতে হবে, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলদেশের যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। দিনাজপুর জেলায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের রাস্তা পাকা করেছেন, পাশাপাশি ইউনিয়নের প্রতিটি বাড়ি ও মন্দির-মসজিদ বর্তমান আওয়মীলীগ সরকারের আমলে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে হুইপ ইকবালুর রহিম এমপি’কে ৯নং আস্করপুর ইউনিয়ন থেকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।
১১ জুন সোমবার দিনাজপুর সদর উপজেলার খানপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলে অমন্ত্রিত অতিথিসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মী সহ প্রায় কয়েক হাজার লোক অংশগ্রহন করে। আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ খতিব উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া’র সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, কিশোর কুমার রায়, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ তৈয়ব উদ্দীন চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসনে প্রমুখ। দোয়া ও ইফতার মাহফিলে ইফতারের পূর্বে দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।