ঢাকাবৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর লেডিস ক্লাবের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১২, ২০১৯ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : দিনাজপুর লেডিস ক্লাবের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর শহরের ষ্টেশনক্লাব মিলনায়তনে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা।
কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো:ফিরুজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসারে সহধর্মীনি আফরিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসকের সহধর্মীনি মরিয়ম নেছা চৌধুরী, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট এর সহধর্মীনি সালমা ইসলাম, লেডিস ক্লাবের সাধারন সম্পাদক রিনা সুলতানা ও লেডিস ক্লাবের সদস্য বিলকিস আরা প্রমূখ।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা বলেন, দেশের অন্যান্য অঞ্চলের চেয়ে দিনাজপুর ও পাশ্ববর্তী জেলা গুলোতে শীতের প্রকোপ একটু বেশী হয়। দিনাজপুরের অসহায়, দরিদ্র ও ছিন্নমূল শীতার্ত মানুষের দূর্ভোগ লাঘবের জন্য আমরা লেডিস ক্লাবের আয়োজনে এই কম্বল বিতরণ করছি। আমাদের সবার উচিত যার যার সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাড়ানো। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো:ফিরুজুল ইসলাম বলেন, দিনাজপুর লেডিস ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা। লেডিস ক্লাবের এই আয়োজন সমাজের সবার জন্য অনুকরনী হয়ে থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।