দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর লেডিস ক্লাবের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ১২, ২০১৯, ৭:১৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৮৪ বার |

স্টাফ রিপোর্টার : দিনাজপুর লেডিস ক্লাবের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর শহরের ষ্টেশনক্লাব মিলনায়তনে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা।
কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো:ফিরুজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসারে সহধর্মীনি আফরিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসকের সহধর্মীনি মরিয়ম নেছা চৌধুরী, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট এর সহধর্মীনি সালমা ইসলাম, লেডিস ক্লাবের সাধারন সম্পাদক রিনা সুলতানা ও লেডিস ক্লাবের সদস্য বিলকিস আরা প্রমূখ।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা বলেন, দেশের অন্যান্য অঞ্চলের চেয়ে দিনাজপুর ও পাশ্ববর্তী জেলা গুলোতে শীতের প্রকোপ একটু বেশী হয়। দিনাজপুরের অসহায়, দরিদ্র ও ছিন্নমূল শীতার্ত মানুষের দূর্ভোগ লাঘবের জন্য আমরা লেডিস ক্লাবের আয়োজনে এই কম্বল বিতরণ করছি। আমাদের সবার উচিত যার যার সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাড়ানো। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো:ফিরুজুল ইসলাম বলেন, দিনাজপুর লেডিস ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন প্রধান অতিথি দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ফারজানা সুলতানা। লেডিস ক্লাবের এই আয়োজন সমাজের সবার জন্য অনুকরনী হয়ে থাকবে।

এই পাতার আরো খবর -
৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫০ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়