ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জলঢাকায় শীত বস্ত্র বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৫, ২০২৩ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারী প্রতিনিধি
“”দেশের জন্য  মানুষের পাশে” এই শ্লোগান কে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় গরীব অসহায় বৃদ্ধ মানুষের মাঝে ডোনেশন ফাউন্ডেশনের  আর্থিক  সহযোগিতায়  অভিনন্দন ফাউন্ডেশন শীতের শুরুতে শীত বস্ত্র বিতরন করেন।
শুক্রবার সকালে কৈমারী ইউনিয়নের গাবরোল বালাপাড়ার গাবরোল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিন্যাকুরী হাইস্কুল মাঠ বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩ শতাধিক গরীব অসহায়  বৃদ্ধ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে  আয়োজিত  অনুষ্ঠানে অভিনন্দন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কাঞ্চন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়
 উপস্থিত ছিলেন  কৈমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  সাদেকুল সিদ্দিক  সাদেক, ডোনেশন ফাউন্ডেশনের প্রধান নির্বাহী আপন আহসান, জলঢাকা প্রেস ক্লাব সদস্য হাসানুজ্জামান সিদ্দিকী হাসান, ডোনেশন ফাউন্ডেশনের মাহতাব লিটন,মমতাজ মনি,অভিনন্দন ফাউন্ডেশনের আরিফুজ্জামান আরিফ, ডাঃ গোপিনাথ রায়, মিলন সরকার,কাজল দাশ, দেবদাস শর্মা, সুশান্ত কুমার, কৃষ্ণা রায়, জোতিষ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
নীলফামারী সর্বশেষ
এই সপ্তাহের পাঠকপ্রিয়