ঢাকাশুক্রবার , ২৭ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৭, ২০১৯ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : ভিন্ন স্বাদের প্রতিশ্রুতি নিয়ে দিনাজপুরে ‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে দিনাজপুর শহরের প্রানকেন্দ্র গণেশতলা ফায়ার সার্ভিসের পার্শ্বে ‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বক্সী বাচ্চু। উদ্বোধন শেষে তিনি রেষ্টুরেন্টের বিভিন্ন ডিপার্টমেন্ট ঘুরে দেখেন। এসময় তিনি ‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর ব্যবসায়িক সাফল্য কমনা করেন, পাশাপাশি এই রেষ্টুরেন্ট দিনাজপুর বাসীর জন্য মানসম্পন্ন খাবার পরিবেশন করবে বলে আশাবাদ ব্যক্ত করনে তিনি।

‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর স্বত্বাধীকারি ইসতিয়াক আলী তালুকদার বাপ্পী ও মো : আতিকুর রহমান মিম জানান, আমরা মানসম্পন্ন খাবারের মধ্যদিয়ে দিনাজপুর বাসীর জন্য খাবারের একটি নতুন ধারা সৃৃষ্টি করতে চাই। আমাদের মটোই হচ্ছে ‘টেষ্ট দ্যা ডিফরেন্ট’। এখানে গ্রাহকেরা চাইনিজ, মেক্সিকান, ইটালিয়ান, ফ্রেঞ্চ, আমেরিকান ও নেপালি খাবারের মেনু পাবেন। সাথে থাকবে বিভিন্ন ধরনের সালাদ, ডেজার্ট, কফি ও কোমল পানীয়।

এই রেষ্টুরেন্টের অপর স্বত্বাধীকারি মারুফা আকতার জানান, আমরা এখানে কাস্টমারদের জন্য একটা খোলামেলা পারিবারিক আবহ তৈরী করতে চেয়েছি। এখানে বন্ধুদের সাথে একসাথে আড্ডা দেয়ার জন্য লিভিং স্পেসের আদলে ফ্যামিলি কর্ণার রেখেছি, যাতে বন্ধুরা সবাই একসাথে খাবার গ্রহন করতে পারে।

কথা হলো ‘বিস্ট্রো ডি’ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর অপর দুই স্বত্বাধীকারি মো: রফিকুল ইসলাম ও মো: সিরাজুম মনির আবির এর সাথে, তারা জানালেন আমরা এই রেষ্টুরেন্টে প্রকৃতির কোন ক্ষতি না করে, প্রাকৃতিক পরিবেশ বজায় রাখার চেষ্টা করেছি, পাশাপাশি বাচ্চাদের জন্য কিডস জোন, পিকচার গ্যালারী রয়েছে। সর্বপোরি আমরা রেষ্টুরেন্ট-এ কাস্টমারের জন্য মানসম্পন্ন খাবার পরিবেশ করব। আমরা আশাবাদী, ভোজন প্রিয় দিনাজপুর বাসীর ভালো মানের একটি রেষ্টুরেন্ট উপহার দিতে পারব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।