ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে রূপালী বাংলা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ড ॥ আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট॥

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) ॥ দিনাজপুরের বিরল উপজেলার পৌর শহরের রবিপুরে রূপালী বাংলা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডে পাট ও যন্ত্রাংশসহ প্রায় ২’শ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডে অনেক শ্রমিক দ্বগ্ধ হলেও কারো মৃত্যু হয়েছে কি না নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

মঙ্গলবার বিকেল পৌনে ৪টায় দিনাজপুর ও সেতাবগঞ্জ ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে চেষ্টা চালায়। রাত সাড়ে ৭টা পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে পারেনি ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট।

রূপালী বাংলা জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক এম আব্দুল লতিফ জানান, মিলে গুদামজাত পাট ও মিলের যন্ত্রাংশ সহ প্রায় ৩’শ কোটি টাকার মালামাল ছিলো। প্রাথমিকভাবে তিনি ধারনা করছেন অগ্নিকান্ডে তার ২’শ কোটি টাকার মালামাল ভস্মীভুত হয়েছে।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আকতার হানিফ খান জানান, খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এতে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালাচ্ছে। আগুন কিছুটা নিয়ন্ত্রনে আসলেও পুরো আগুন নির্বাপন করতে সময় লাগবে বলে জানান তিনি। তিনি জানান, আগুনের সুত্রপাত এখনও নিরূপন করা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানা জানান, লিপু (১৮), জামিনি বালা (৪৫), খালেদা (৩৫), আমেনা (৪০), আপন (২০), মোতাহার (২২), গোলাম মোস্তফা (৪৫), আইয়ুব আলী (২৩), মাজেদা (২৫), রহিমা (৩০), আরজিনা (২৫) ও কোরবান আলী (১৭) আহত অবস্থায় ভর্তি হলে অবস্থা আশংকাজনক হওয়ায় লিপু ও জামিনি বালাকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বদলী করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।