ঢাকাশুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি’র শোক সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ব্যবসায়ী নেতার মৃত্যুতে তাদের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল করেছেন ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি’র আয়োজনে সমিতির অস্থায়ী কার্যালয়ের সামনে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আব্দুল হাকিম মন্ডল ও সভাপতি মরহুম নওশাদ আলম মুন্না’র স্বরণে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এতে সভাপতিত্ব করেন ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি কফিল উদ্দিন সরকার। ব্যবসায়ী নেতা ও স্বকল্প সোসাইটির নির্বাহী পরিচালক এমএ কাইয়ুম এর সঞ্চালনায়, সৃতিচারণ করে সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র মো: মাহামুদুল আলম লিটন, জেলা পরিষদ সদস্য আলহাজ¦ কামরুজ্জামান, পৌর কাউন্সিলর মো.আব্দুস জব্বার মাসুদ,কাউন্সিলর মো.হাসানুর রহমান, ব্যবসায়ী নেতা মো.শেখ সাবীর আলী,ব্যবসায়ী নেতা হামিদুল ইসলাম,সমিতির সাবেক কোষাদক্ষ মো.খুরশিদ আলম নাদিম,স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো.মানিক মন্ডল, দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.গোলাফ্ফর হোসেন প্রমুখ। শেষে দুই ব্যবসায়ী নেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।