ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রিমিয়াম সিমেন্ট ব্যবসায়িক মত বিনিময় সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে প্রিমিয়াম সিমেন্ট ব্যবসায়িক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পযর্ন্ত নিশা ট্রেডার্স এর আয়োজনে দিনাজপুর শহরের ৩ নং উপশহর এলাকার প্যরাডাইস কমিউনিটি এন্ড কনভেনশন সেন্টার এই মতবিনিময় সভায়  প্রথম পর্বের শুরুতে কোরআন তেলোয়াত করেন এ আই পন্চগড় মোঃ জিয়াউর রহমান, শুভেচ্ছা বত্তব্য রাখেন নীলফামারী জোন ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন, দ্বিতীয় পর্বে  ব্যবসায়িক দের মূল্যবান মতামত প্রদান, রেফেল ড্র, কমন গিফট এবং স্ন্যাকস, সেলস টিমের পরিচয় পর্ব শেষে বত্তব্য রাখেন প্রিমিয়াম সিমেন্ট দিনাজপুর পরিবেশক নিশাট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ নওশাদ আলম,টেকনিক্যাল সভায় বত্তব্য রাখেন মোঃ সোহেল মাহমুদ ভূঁইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  প্রিমিয়াম সিমেন্ট মিলস চিফ মার্কেটিং অফিসার শৈবাল সাহা।

অনুষ্ঠানটি উপস্হাপনা করেন প্রিমিয়াম সিমেন্ট নর্থবেঙ্গল ক্লাস্টার হেড মোঃ আবু হাসান। অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দিনাজপুর জেলার সহকারী ব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম।

অনুষ্ঠানের শেষে রেফেল ড্রতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি প্রিমিয়াম সিমেন্ট মিলস চিফ মার্কেটিং অফিসার শৈবাল সাহা। এসময় দিনাজপুর জেলার ১৩ টি উপজেলার দুই শতাধিক রিটেইলার সহ প্রিমিয়ার সিমেন্ট এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।