দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ১০ ডিসেম্বর
মোফাচ্ছিলুল মাজেদ নভেম্বর ১৭, ২০২২, ৮:১৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ১১১ বার |

দিনাজপুর প্রতিনিধি : আগামী ১০ ডিসেম্বর দিনাজপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। দিনাজপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর কার্যালয়ে বিশেষ সাধারন সভায় ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ১ একজন সভাপতি, ১জন সহ-সভাপতি ও সমগ্র নির্বাচনী এলাকার ৬ জন পরিচালক স্ব স্ব নির্বাচনী এলাকায় ভোটারদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হবেন। নির্বাচনী তফশিল অনুযায়ী ১৭ নভেম্বর বৃহস্পতিবার ছিল মনোনয়ন পত্র গ্রহনের শেষ দিন। আগামী ২২ নভেম্বর মনোনয়নপত্র যাচাই বাচাই শেষে প্রার্থীর প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ, ২৩ নভেম্বর মনোনয়নপত্র বিষয়ে আপত্তি কিংবা বাতিলকৃত প্রার্থীর আপীল আবেদন, ২৭, ২৮ ও ২৯ নভেম্বর আপীল শুনানী, ৩০ নভেম্বর চুড়ান্ত ভাবে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, ১ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ এবং প্রতিক বরাদ্দ, ১০ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
দিনাজপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর অন্তর্ভুক্ত ১১৫টি সমবায় সমিতি ভোটদানে অংশগ্রহন করবে। এ সব তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও দিনাজপুর জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক সুমি আকতার। নির্বাচন কমিটির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন মাহমুদুল হাসান ও মোঃ আবু ওয়াজেদ। প্রতিটি কার্যক্রম দিনাজপুর জেলা সমবায় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
উল্লেখ, সমবায় সমিতি/০১(সংশোধিত/২০০২ ও ২০১৩) এর ১৮ (২) ধারা ও সমবায় সমিতির বিধিমালা/০৪ এর ২৭ নং বিধি অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।
মনোনয়ন পত্র সংগ্রহের শেষ দিনে সভাপতি পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেন দিনাজপুর সদরের নুনাইচ মৎস্যজীবী সমবায় সমিতির সাধারন সম্পাদক মোঃ আশরাফুল আলম, সহ-সভাপতি পদে দিনাজপুর মাশরুম উৎপাদন ও বিপনন সমবায় সমিতির সহ-সভাপতি মোঃ সাদিকুল ইসলাম জয়, পরিচালক পদে রঙ্গন সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিঃ এর সাধারন সম্পাদক রাফিউন নেছা তানিয়া ও আরাজি আত্রাই ইউসিএমপিএস লিঃ এর সভাপতি (পার্বতীপুর এলাকা-৫) শামছুল হুদা।

এই পাতার আরো খবর -
৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:২০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়