ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় চালকের মৃত্যু

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিরামপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৩৯) নামে এক যুবক নিহত হয়েছেন। ২৯ মে শনিবার বিকেলে বিরামপুর- হাকিমপুর (হিলি) আঞ্চলিক সড়কের জোয়াল কামড়া আইসিটি স্কুল সংলগ্ন এলাকায় সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত নজরুল ইসলাম পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার দামাইল গ্রামের নূরল ইসলামের ছেলে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার জোয়াল কামড়া আইসিটি স্কুল সংলগ্ন সড়কে হঠাৎ বিকট শব্দ শুনতে পায় স্থানীয়রা। পরে সেখানে দেখাতে পায় একটি লাল রঙের মোটরসাইকেল চালক ফাঁকা রাস্তায় গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে আছে।
এই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অটোভ্যানে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আব্দুল্লাহ আল-মাহমুদ শোভন বলেন, সড়ক দুর্ঘটনায় ব্যক্তির প্রচুর রক্তক্ষরণের জন্যই স্বাস্থ্য কমপ্লেক্সে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
জানাতে চাইলে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, বিরামপুর-হাকিমপুর (হিলি) আঞ্চলিক সড়কে দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ স্বজনদেরকে কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।