ঢাকাবৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে নেহা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

দিনাজপুর বার্তা
এপ্রিল ১৫, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে অংকুর মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল শহরের মুন্সিপাড়া তালপুকুর এলাকায় অংকুর মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, ঔষুধসহ প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, ঔষুধসহ প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণকালে অংকুর মানব উন্নয়ন সংস্থার সভাপতি বিলকিস আরা বলেন, আসুন আমরা সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলি। সমাজের সকলেই যদি সচেতন হয় তাহলেই করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। করোনা সংক্রমণ যেভাবে দ্রুত বেড়ে চলেছে সরকারের একার পক্ষে এই ভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়। আসুন আমরা নিজ পরিবার, সমাজ এবং দেশকে করোনার হাত থেকে রক্ষা করতে সচেতনতায় এগিয়ে আসি। আমাদের সকলকেই পরিস্কার পরিচ্ছন্ন থেকে সব সময় মাস্ক পরিধান করি। করোনার হাত থেকে রক্ষা পেতে মাস্ক পরিধান এর কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সুধীবৃন্দ। অসহায় দরিদ্র মানুষের মাঝে ঔষধ, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, সাবান, স্যাভলন, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।