ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে হেপাটাইটিস-বি ভ্যাকসিন কাযক্রমের উদ্বোধন

দিনাজপুর বার্তা
জুলাই ৭, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ৭ জুলাই বুধবার দিনাজপুর সদর উপজেলা ৪নং শেখপুরা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে সাসকো গ্রুপের আয়োজনে ও ভাওয়াল এসোসিয়েশন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সার্বিক সহযোগিতায় নিজেই পরীক্ষা করে হেপাটাইটিস-বি ভ্যাকসিন কাযক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মৎস্যজীবী লীগ দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, সাসকো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরিফ প্রমুখ।
৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম বলেন, হেপাটাইটিস আক্রান্তদের রোগ নির্ণয় ও সঠিক চিকিৎসাই আক্রান্তদের বেঁচে থাকার একমাত্র উপায়। টিকার মাধ্যমে ও বিভিন্ন সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে নানা ধরনের হেপাটাইটিস ভাইরাস ও এর সমূহ ক্ষতি থেকে রক্ষা পাওয়া সম্ভব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।