ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে তহিদুল-হাবিবুল্লাহ প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৩, ২০২৪ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদ মনোনিত মোঃ তহিদুল হক সরকার- আবু নঈম মোঃ হাবিবুল্লাহ প্যানেলের প্রার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী মোঃ নুরুল ইসলাম-১ এর সভাপতিত্বে পরিচিতি সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন তহিদুল- হাবিবুল্লাহ প্যানেলের সভাপতি প্রার্থী মোঃ তহিদুল হক সরকার ও সাধারণ সম্পাদক প্রার্থী আবু নঈম মোঃ হাবিবুল্লাহ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখরন সিনিয়র আইনজীবী
মোঃ রফিকুল আমিন,
সিনিয়র আইনজীবী
এ্যাড. আনিসুর রহমান চৌধুরী, এ্যাড. মোঃ নুরুল ইসলাম-২, এ্যাড. হাসনে ইমাম নয়ন, মোঃ সাইদুর রহমান, মোঃ লিয়াকত আলী,
এ্যাড. সিরাজুম মুনিরা, এ্যাড. নাগমা পারভীন জেবা,
এ্যাড. তাবিবুন নাহার,
ফিরোজ ইব্রাহিম, মোঃ সাইদুল বাশার, লিয়াকত আলী, মোঃ খাদেমুল ইসলাম, বিজয় কান্তি রায় জীবন প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এ্যাড. শৈলেন কান্তি রায়।
পরিচিতি সভায় বক্তারা তহিদুল-হাবিবুল্লাহ প্যানেলকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।
অনুষ্ঠানের সভাপতি সিনিয়র আইনজীবী মোঃ নুরুল ইসলাম-১ তহিদুল-হাবিবুল্লাহ প্যানেল প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।
জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদ মনোনিত মোঃ তহিদুল হক সরকার- আবু নঈম মোঃ হাবিবুল্লাহ প্যানেলের প্রার্থীরা হলেন-সভাপতি মোঃ তহিদুল হক সরকার, সহ-সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক-২, মোঃ মেহবুব হাসান চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক আবু নঈম মোঃ হাবিবুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক রিচার্ড মুর্ম্মু, মোঃ শাহরিয়ার কবীর কিংশুক, কোষাধ্যক্ষ মোঃ মাসুদ রানা-২, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রেখা মনি, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক মোঃ তোজাম্মেল হক লিটন, পাঠাগার সম্পাদক আহাম্মদ মন্ডল, নাজনীন আরা ইয়াসমিন, সৈয়দ মোসাব্বির হোসেন উচ্ছ্বাস, জয়ন্ত কুমার রায় জুয়েল, শাহাজাদ এ কিউ খাঁন ও তসলিমা আকতার তাজ।
উল্লেখ্য, আগামী ৬ এপ্রিল ২০২৪ তারিখ শনিবার দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪৩১ সনের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মোট ৫৩৪ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
এই নির্বাচনে কলা নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন এডভোকেট মোঃ আনোয়ার কামাল আর নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন শ্রী সুভাষ চন্দ্র রায় ও মোঃ আনারুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।