ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খাদ্যসামগ্রী নিয়ে হাজির খানসামা ইউএনও

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৩০, ২০২০ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন দিনাজপুরের খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম। রবিবার সন্ধ্যায় উপজেলার ভাবকি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের বাড়িতে খাদ্যসামগ্রী বস্তা নিয়ে হাজির হন এ কর্মকর্তা।
তিনি গ্রাম পুলিশদের মাধ্যমে গাড়ি থেকে ১০ কেজি চালের বস্তা, ৫ কেজি আলু ও ১ কেজি ডাল নিয়ে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন। এ সময় ওই সব বাড়িতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী অফিসারকে তাদের বাড়িতে দেখে।
অফিসারের হাত থেকে চাল পেয়ে ভাবকি গ্রামের দিন মজুর সিদ্দিক মুন্সী (৫২) মারগাঁও গ্রামের বৃদ্ধ ছয়ফল (৬৯) জানান, হামাক ইউএনও নিজে আসি চাল, ডাল দিয়া যাইবে কোনদিন ভাবি নি। কয়দিন থাকি কামোত যেবার না পারি বাড়িত কোন খরজও নাই। আল্লাহ ইউএনও’র মেল্লা ভাল করুক।
ভাবকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সফিকুল ইসলাম জানান, আমাদের উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম একজন গণমুখী কর্মকর্তা। তিনি উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে এক আত্মীক সম্পর্ক গড়ে তুলেছেন। সর্বসাধারণ তাকে খুব আপনজন মনে করেন।
উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ইউপি চেয়ারম্যানদের সহযোগিতায় কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে সরকারী বরাদ্দকৃত খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। যাতে করে কাউকে ঘর থেকে বের হতে না হয়। তার জন্য যতটা সম্ভব কাজ করছি। গণজমায়েত বন্ধের জন্য মাইকিং ও টহল অব্যাহত রেখেছি। প্রথম ধাপে উপজেলায় এক হাজার ব্যক্তিকে এ সহায়তা প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।