ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ভোগান্তি কমাতে হাট উন্নয়ন তহবিলের টাকায় পাকেরহাটে শুরু হচ্ছে রাস্তার উন্নয়ন কাজ

দিনাজপুর বার্তা
জুলাই ৭, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামা উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পাকেরহাটে ভোগান্তি কমাতে হাট উন্নয়ন তহবিলের টাকায় শুরু হচ্ছে রাস্তার উন্নয়ন কাজ ও সংস্কার হচ্ছে ড্রেন।
সম্প্রতি ভোগান্তির বিষয়টি প্রশাসন ও জনপ্রতিনিধিদের নজরে আসলে তাঁরা বুধবার (০৭ জুন) দুপুরে পাকেরহাট বড় মসজিদ থেকে সোনালী ব্যাংক, আজগার মেম্বার মিল থেকে ছাগলহাটি, বেলতলী থেকে ব্র্যাক অফিস পাকা রাস্তা নির্মাণ এবং ড্রেন নির্মাণের জন্য জায়গা পরিমাপ করে পরিকল্পনা ও ডিজাইন প্রণয়ন করেন।
এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম , উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন-অর-রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, উপ-সহকারী প্রকৌশলী তাপস কুমার বাগচী ও ইউপি সদস্য শাহাজাহান পাটোয়ারী।
ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, জনগণের ভোগান্তি লাঘবে দ্রুত সময়ের মধ্যে রাস্তা ও ড্রেন নির্মাণ এবং ড্রেন সংস্কার কাজ শুরু করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।