ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় ৭২০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

দিনাজপুর বার্তা
জুন ৩০, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ খরিপ-২/২০২১-২২ মৌসুমে রোপা আমন ফসলের প্রণোদনা কর্মসূচী বাস্তবায়নের নিমিত্তে দিনাজপুরের খানসামা উপজেলায় ৭২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
৩০ জুন বুধবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়ের সভাপতিত্বে বীজ ও সার বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আবু হাতেম ও ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইয়াসমিন আক্তার ও ফারিন আজমি ।
উল্লেখ্য, প্রণোদনা কর্মসূচীর আওতায় ৩২০ জন কৃষকের প্রতি জনের মাঝে হাইব্রীড বীজ ০২ কেজি, ২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার এবং ৪০০ জন কৃষকের প্রতি জনের মাঝে উফশী বীজ ০৫ কেজি, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।