ঢাকাশনিবার , ২৬ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বন্যা দূর্গতদের মাঝে ঢাকা মেডিকেল ইন্সিটিটিউট এন্ড অ্যাডভান্সন্ড ম্যাটস্ এর ত্রান বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২৬, ২০১৭ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : মানুষ মানুষের জন্য এই চেতনা উদ্ভুদ্ধ হয়ে দিনাজপুরের বন্যা দূর্গতদের পাশে দাড়িয়েছে ঢাকা মেডিকেল ইন্সিটিটিউট এন্ড অ্যাডভান্সন্ড ম্যাটস্ এর শিক্ষার্থীরা। আজ শনিবার দিনাজপুর শহরের মাঝাডাঙ্গায় বন্যা কবলিত প্রায় ৫ শত অসহায় মানুষের মাঝে এই ত্রান বিতরণ করে তারা।
হুইপ ইকবালুর রহিম এমপি’র পরামর্শে ঢাকা মেডিকেল ইন্সিটিটিউট এন্ড অ্যাডভান্সন্ড ম্যাটস্ এর আয়োজনে “ক্ষুদ্র প্রচেষ্টা ফাউন্ডেশ” এর সহযোগিতায় ঢাকা মহানগর (উ:) কলাবাগান থানা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন দোলন এর সার্বিক সহযোগিতায় উত্তরাঞ্চল সহ সারাদেশের বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ৫ শতাধিক মানুষের মাঝে এই ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, বিশেষ অতিথি হিসেবে শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজাওয়ান-উর রহমান পলাশ, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল, শহর স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আরিফুল ইসলাম ডলার সহ ঢাকা মেডিকেল ইন্সিটিটিউট এন্ড অ্যাডভান্সন্ড ম্যাটস্ এর শিক্ষার্থী গালিব, নোমান, কিরন, সাব্বির, পান্ডব,সাইফুল,তামান্না প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।