ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে বিজ্ঞান ও প্রযুক্ত মেলার উদ্বোধন করেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৮, ২০১৭ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কমঃ

উন্নত আগামীর জন্য বিজ্ঞান প্রযুক্তি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৩৮তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে বিজ্ঞান প্রযুক্ত মেলার উদ্বোধন করেন প্রাথমিক গণ শিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

আজ মঙ্গলবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশানের উদ্যোগে  আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক গণ শিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ, সহকারী কমিশনার (ভূমি) নাসিম আহম্মেদ, উপজেলা কৃষি অফিসার এটিএম হামিম আশরাফ, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নূরল ইসলাম, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, সহকারী সেটেলমেন্ট অফিসার আফসার আলী ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রাথমিক গণ শিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ফিতা কেটে বিজ্ঞান প্রযুক্তি মেলার উদ্বোধন করে মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক অংশগ্রহণকৃত ষ্টল পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।