ঢাকাশুক্রবার , ৯ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শুভশ্রীর সঙ্গে ব্রেকআপ নিয়ে যা বললেন রাজ

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৯, ২০১৭ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥  সম্প্রতি শোনা যাচ্ছিলো কলকাতার নায়িকা শুভশ্রীর সঙ্গে চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। এমন খবর নিয়ে প্রতিবেদনও প্রকাশ করে আনন্দবাজার পত্রিকা। এবার রাজ চক্রবর্তী নিজের মুখেই সেটা স্বীকার করলেন।

আনন্দবাজারে দেয়া সাক্ষাৎকারে রাজ জানান, ‘এই মুহূর্তে আমি সিঙ্গেল রয়েছি। শুভশ্রীর সঙ্গে সম্পর্ক নেই।’

শুভশ্রীকে বিয়ে করেছিলেন কি না, এমন প্রশ্নে রাজের উত্তর- ‘না। আমার আর শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল এটা সত্যি। কিন্তু কিছু সমস্যা হচ্ছিল। শুভ খুব ভালো মেয়ে। আসলে আমাদের মধ্যে অনেক লোকজন ঢুকে প়ড়ল। কিছু পরিচিত লোক নানা রকম গেম খেলতে লাগল। আমাকে একরকম কথা বলছে তারপর অন্য জায়গায় গিয়ে সেটা ঘুরিয়ে বলছে। এগুলো ক্রমশ পরিবারকে এফেক্ট করতে থাকল। সেখানে দাঁড়িয়ে মনে হল, আমি আর বিষয়টা ব্যালেন্স করতে পারছি না। এই সমস্যাটা আমাদের দু’জনেরই হল। আর একটা জিনিস, ইন্ডাস্ট্রির প্রচুর মানুষ চাইছিল না, আমাদের সম্পর্কটা টিকে থাকুক।’

‘আমাদের ব্রেকআপ হয়েছে আর অন্য লোক পার্টি করেছে সে খবরও আছে। যাক গে, ও সব বিষয় আর বলতে চাই না। আমি আর শুভশ্রী রিলেশনে ছিলাম আর আমরা দু’জনে মিলেই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছি। দু’জনেই এখন কাজকে প্রায়োরিটি দিতে চাই। আমাদের বাড়ির লোকজনও ব্যাপারটি নিয়ে ভুগছিল।’ এত ঝামেলা করে একটা সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার মানে হয় না বলেও জানান তিনি। আনন্দবাজার।

 

 

 

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।