ঢাকামঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১১, ২০২০ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:- হিলিতে রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী দ্রতযান এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় জিয়ার উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধা মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে হিলির বড়চড়া বিজিবি চেকপোষ্টের পার্শ্বে এই ঘটনাটি ঘটে। নিহত জিয়ার উদ্দিন হিলির কাঠলা গ্রামের মৃত এজার উদ্দিনের ছেলে।

হিলি রেলওয়ে জিআরপি ফাড়ির ইনচার্জ এসআই শাহআলম জানান, মঙ্গলবার দুপুরে জিয়ার উদ্দিন নামের ওই বৃদ্ধা বাইসাইকেল যোগে বড়চড়া গ্রামের দিক থেকে রেলক্রসিং পার হয়ে হিলি বিরামপুর সড়কের দিকে আসছিলেন। এসময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রতযান এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সে ছিটকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।