ঢাকামঙ্গলবার , ৩ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে চাঁদাবাজীর অভিযোগে এপিবিএনের এএসআই আটক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৩, ২০২০ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
হিলিতে চাঁদাবাজির অভিযোগে এপিবিএনের শাহাদৎ হোসেন (৩৫) নামের এক পুলিশের এএসআইকে আটক করেছে হাকিমপুর (হিলি) থানা পুলিশ। সোমবার রাতে বগুড়া সদর থানা থেকে তাকে আটক করা হয়। শাহাদৎ হোসেন রাজশাহীর বাগমারা গ্রামের আকরাম হোসেনের ছেলে এবং ৪ এপিবিএন বগুড়ায় এএসআই পদে কর্মরত আছেন।

হাকিমপুর থানার অফিসারর্স ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত ১ মার্চ বিকেলে হাকিমপুর থানার চকচকা গ্রামে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি মুহাড়াপাড়া গ্রামের আরমান আলীকে আটক করে এবং তার নিকট চাঁদা দাবী করে। একপর্যায়ে তাকে মারপিট করে ও ভয়ভীতি দেখায়। পরে তাদের কথামতো রাজি হয়ে আরমানের স্ত্রী তাদের দেওয়া বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা পাঠায় ।

টাকা পেয়ে অজ্ঞাত ব্যক্তিরা আরমান আলীকে ছেড়ে দিয়ে চলে যায়। পরে বিষয়টি নিয়ে গতকাল সোমবার হাকিমপুর থানায় আরমান আলীর স্ত্রী তারামন বিবি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে পুলিশের একটি টিম গতকাল রাতে বগুড়ায় অভিযান চালিয়ে ওই বিকাশ নাম্বারের মালিককে আটক করে।

পরে তার দেওয়া তথ্যমতে শাহাদৎ হোসেন নামের পুলিশের এএসআই কে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।