ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে দুঃস্থ মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১, ২০২০ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী প্রতিনিধি :- দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তাররোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে সবচেয়ে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত খেটে খাওয়া অসহায় মানুষ।
১লা এপ্রিল (বুধবার) সকালে  ফুলবাড়ী উপজেলার হোটেল শ্রমিক সহ অত্র এলাকার ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির।
জাকারিয়া জাকির জানান, বর্তমানে সাড়া বিশ্ব  যখন থমকে গেছে, অশহায় হয়ে পরেছে খেটে খাওয়া মানুষ, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কর্মি হিসেবে আমরা দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে ফুলবাড়ী পাবর্তীপুর উপজেলার অশহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করে চলেছি।
তিনি আরো জানান, করোনায় কেউ আতঙ্কিত না হয়ে সচেতন হউন, সচেতনতা পারে করোনার হাত থেকে রক্ষা করতে। ফুলবাড়ীতে করোনায় ঘরবন্দি হত দরিদ্র মাঝে ৫ কেটি চাল, ২ কেজি আলু, ও আধা কেজি ডাল বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক রাসেদুর রহমান রাসেদ, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহব্বায়ক আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহব্বায়ক রাশেদুর রহমান রাসেল সহ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।