ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে কর্মহীন অসহায় দরিদ্রদের বাড়ীতে ত্রাণ পৌছে দিচ্ছেন এমপি শিবলী সাদিক ও পৌর মেয়র লিয়াকত আলী সরকার (টুটুল)

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১, ২০২০ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

শাহীনুর আলম  :- বিরামপুর প্রতিনিধি: দিনাজপুর।

সরকারী নির্দেশনায় দিনাজপুর ৬ আসনের দুখী মানুষের প্রাণ প্রিয় নেতা এমপি শিবলী সাদিক ও বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার (টুটুল) বিরামপুরে মহামারী করোনা ভাইরাসে ঘরবন্দি কর্মহীন অসহায় দরিদ্রদের বাড়ীতে ত্রাণ পৌছে দিচ্ছেন। এ সময় তিনি আরও বলেন আমি বেঁচে থাকতে আমার এলাকার জনগনকে না খেয়ে থাকতে দিব না। ঘরবন্দি মানুষ যেন ঘর থেকে রাস্তায় বের না হয়। তাই আমি প্রতিটি ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছি। আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামী দিনেও থাকব।

 ত্রাণ বিতরনের সময় উপস্থিত ছিলেন বিরামপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি নুর আলম। এ সময় মেয়র লিয়াকত আলী সরকার (টুটুল) বলেন আমি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে প্রতিটি পরিবারে খাবার প্যাকেট পৌছে দিব আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।