ঢাকাবৃহস্পতিবার , ৩০ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

গত ২৪ ঘন্টায় দিনাজপুরের হাকিমপুর উপজেলায় কোভিড-১৯ পজিটিভ-১

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৩০, ২০২০ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ       
আজ দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায়  আলম নামে এক পুরুষ কোভিড-১৯ পজিটিভ। তার বয়স ৩২ বছর। তিনি নারায়ণগঞ্জ  ফেরত ছিলেন।  এনিয়ে জেলায় মোট ১৭ জন করোনা রোগি শনাক্ত হলো। 

বৃহস্পতিবার   (৩০ এপ্রিল) দিনাজপুর জেলা  সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেন। 
বৃহস্পতিবার  ২৪ ঘন্টায় এম আব্দুর রহিম  মেডিকেল কলেজ আর টি পিসি আর ল্যাবে কোভিড-১৯ এর ৯৪ টি নমুনা পরিক্ষা করা হয়েছে এবং ৮৫ টি নমুনা পরিক্ষার রিপোর্ট নেগেটিভ, ০৮ টি ইনভ্যালিড ও ১ টি (হাকিমপুর) পজিটিভ এসেছে। এর  মধ্যে  দিনাজপুর জেলার  ২০ টি নমুনার ফলাফল এসেছে এতে দিনাজপুর জেলার  হাকিমপুর উপজেলায়  আলম নামে এক পুরুষ কোভিড-১৯ শনাক্ত হয়েছে।   

দিনাজপুর  জেলার ১৩টি উজেলার মধ্যে ৮টি উপজেলায় ১৭ জন করোনা রোগি শনাক্ত হলো। এর মধ্যে ১৩ জন পুরুষ, ৩ জন মহিলা ও  ১ জন শিশু। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় নতুন এক শিশুসহ ছয় জন, নবাবগঞ্জে তিন জন, ফুলবাড়ীতে একজন, পার্বতীপুরে একজন, বোচাগঞ্জে একজন, ঘোড়াঘাটে দুইজন,  কাহারোল উপজেলায় একজন ও হাকিমপুর উপজেলায় দুইজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।