ঢাকাসোমবার , ১৩ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে বিনামূল্যে সেলাই মেশিন, হুইল চেয়ার ও ভাতা বহি বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৩, ২০২০ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাহীনুর আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে সোমবার (১৩জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রকৌশল কার্যালয় (এলজিইডি) হতে নারীদের কর্মসংস্থানের জন্য বিনামুল্যে সেলাই মেশিন, শারীরিক প্রতিবন্ধীদের চলাফেরার জন্য হুইল চেয়ার বিতরণ করা হয়। এর পাশাপাশি সমাজসেবা কার্যালয় হতে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে ভাতা পরিশোধ বহি বিতরণ করা হয়েছে।
অপরদিকে বিতরণ অনুষ্ঠান শুরুর প‚র্বে সকাল ১০টায় একই স্থানে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন মসজিদের ইমামদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে ইমামদের ভূমিকা ও করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সবগুলো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, এলজিইডি অফিসার প্রকৌশলী আবুল কালাম আজাদ, সমাজসেবা অফিসার রাজুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মিনারা বেগম প্রম‚খ।
প্রধান অতিথি সাংসদ শিবলী সাদিক তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগ সরকার দেশের ও মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলার পাশাপাশি অসহায় ও দুঃস্থ মানুষের কল্যাণে সরকারের এ উদ্েযাগ বাস্তবায়ন করা হচ্ছে, যা আগামীতেও অব্যহত থাকবে।
উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কর্মস‚চীর সাথে সারা দেশের মতো বিরামপুর উপজেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়মিত চলমান রাখতে বিভিন্ন কর্মস‚চি সম‚হ বাস্তবায়ন করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।