ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে জয়িতাদের সংবর্ধনা

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৯, ২০২০ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাহীনুর আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষ্যে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়।
পাঁচ ক্যাটাগরীতে জয়িতার সংবর্ধনা দেওয়ার কথা থাকলে তিন জনকে দেওয়া হয়। তারা হলেন সফল জননী আসুদা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদানে নিগার সুলতানা, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নাফছুন আরা পারভীন।
সেতারা কবির সেতুর সঞ্চালনায় বিরামপুর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে বুধবার (০৯ ডিসেঃ) উপজেলা পরিষদ চত্বরে সংবর্ধনায় সভাপতিত্বে করেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার। বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, থানার ওসি মনিরুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, একাডেমিক সুপার ভাইজার আব্দুস সালাম, সমাজ সেবা কর্মকর্তা রাজুল ইসলাম, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহীনুর আলম, সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান, আওয়ামীলীগের দপ্তর সম্পদক মামুনুর রশিদ, পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক আমেনা বেগম, এনজিও ফোরামের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।