ঢাকাশুক্রবার , ৫ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরল উপজেলার মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদশর্ন করেন নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি।

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৫, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ
নিমার্ণাধীন সকল মডেল মসজিদ মাননীয় প্রধানমন্ত্রী নিজেই উদ্বোধন করবেন। এখন আমাদের সকলের দ্বায়িত্ব মসজিদের শেষ মহুর্তের কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করা।
৫ মার্চ শুক্রবার সকালে বিরল উপজেলার মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদর্শনের সময় এ কথা বলেন দিনাজপুর জেলা নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি।
বিরল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চা-পানের বিরতির সময় তিনি আরো বলেন- এ জেলায় উন্নয়নে সমস্যায় সকলকে নিয়ে এ যোগে কাজ করতে চাই। আপনাদের জন্য জেলা প্রশাসকের দরজা সব সময় খোলা থাকবে।
সকাল ১১ টানাগাদ নবাগত জেলা প্রশাসক বিরল উপজেলা পরিষদ চত্তরে পৌছান। এসময় বিরল উপজেলা প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জাবের মোহাম্মদ সোয়াইব, উপজেলা চেয়ারম্যান এ. কে.এম মোস্তাফিজুর রহমান (বাবু) তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বিরল উপজেলা আওয়ামীলীগের পক্ষে বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিরল পৌরসভার মেয়র আলহাজ¦ সবুজার সিদ্দিক সাগর এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্তরায় জেলা প্রশাসকে ফুলেল শুভেচ্ছা জানান।
বিরল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চা-বিরতি শেষে ১১.৩০ মিনিটের দিকে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি নিমার্ণাধীন বিরল মডেল মসজিদের কাজ পরিদর্শন করেন। তিনি মসজিদের প্রতিটি ফ্লোরে কাজ পর্যবেক্ষণ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক (অতিরিক্ত দ্বায়িত্ব) ও দিনাজপুর ইমাম প্রশিক্ষণ একাডেমীর পরিচালক কৃষিবীদ নুরুল ইসলাম, দিনাজপুর ইমাম প্রশিক্ষণ একাডেমীর উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, ইসলামিক ফাউন্ডেশন বিরলের ফিল্ড সুপারভাইজার শফিকুল ইসলাম, বিরল থানার ও সিনাসিম হাবিব, আল্লামা আজাদ ইকবাল লাবু,আব্দুল মালেক, ইউপি চেয়ারম্যান ফারুক আজম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।